সিরাজগঞ্জের রায়গঞ্জ চান্দাইকোনা বাজার থেকে ইয়াবাসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২

বার্তা বিভাগবার্তা বিভাগ
  প্রকাশিত হয়েছেঃ  06:09 PM, 21 July 2020

অনলাইন ডেস্কঃ সোমবার (২০ জুন ২০২০ খ্রীঃ) তারিখ ০৮.৩০ ঘটিকায় গোপন সাংবাদের ভিত্তিতে সদর কোম্পানীর কোম্পানী কমান্ডার, সহকারী পুলিশ সুপার মোŦ এরশাদুর রহমান এর নেতৃত্বে র‌্যাব-১২ এর সদর কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল সিরাজগঞ্জের রায়গঞ্জক থানার চান্দাইকোনা বাজার ব্যারিষটার বাড়ীর সামনে পাকা রাস্তার উপর থেকে এক মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃত আসামী মোঃ সাগর সরকার (২৩),পিতা-মৃত-সামিদুল সরকার, সাং-চান্দাইকোনা কলেজ পাড়া, থানা-রায়গঞ্জ, জেলা- সিরাজগঞ্জ ।
র‌্যাব-১২ এর মিডিয়া অফিসার সহকারী পুলিশ সুপার মোŦ এরশাদুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় সিরাজগঞ্জ জেলার রায়গঞ্জ থানাধীন চান্দাইকোনা বাজার ব্যারিষটার বাড়ীর সামনে পাকা রাস্তার উপর বিপুল পরিমান মাদক ক্রয়-বিক্রয় করিতেছে । এরই প্রেক্ষিতে উল্লেখিত স্থানে অভিযান পরিচালনা করা হয়।

উক্ত স্থানে অভিযান চালিয়ে ৬৫ পিচ ইয়াবা ট্যাবলেটসহ তাকে গ্রেফতার করা হয় এবং মাদক কাজে ব্যবহৃত ০১ টি মোবাইল, ০১ টি সিম উদ্ধার করা হয়।গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে সিরাজগঞ্জ জেলার রায়গঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ সালের ৩৬ (১) এর সরনীর ১০(ক) ধারায় মামলা দায়ের করত, উদ্ধারকৃত আলামতসহ তাকে উক্ত থানায় হস্তান্তর করা হয়েছে।

এ ধরণের মাদক বিরোধী অভিযান সচল রেখে মাদকমুক্ত সোনার বাংলা গঠনে র‌্যাব-১২ বদ্ধপরিকর।
র‌্যাব-১২ কে তথ্য দিন – মাদক , অস্ত্রধারী ও জঙ্গিমুক্ত বাংলাদেশ গঠনে অংশ নিন।

আপনার মতামত লিখুন :