বগুড়ার শহরদিঘী যুব উন্নউন ক্লাবের ২৫তম প্রতিষ্ঠা বার্ষিকী বর্ণাঢ্য আয়োজনে পালিত

rafel shahabrafel shahab
  প্রকাশিত হয়েছেঃ  08:09 PM, 08 February 2020

বগুড়া,প্রতিনিধিঃ বগুড়া সদরের ১নং ফাঁপোড় ইউনিয়নের শহরদিঘী যুব উন্নয়ন ক্লাবের ২৫তম প্রতিষ্ঠা বার্ষিকী বর্ণাঢ্য আয়োজনে পালিত হয়েছে।

এ উপলক্ষে শুক্রবার সন্ধ্যায় ক্লাবের সভাপতি আব্দুল মকিম-এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বগুড়া -৬ সদর আসনের সংসদ সদস্য গোলাম মোঃ সিরাজ।-এর আগে ক্লাবে পক্ষ থেকে ইউনিয়ন ব্যাপী বর্ণাঢ্য র‌্যালীতে নেতৃত্ব দেন প্রভাষক রুবেল উদ্দিন,বুলু, প্রভাষক আব্দুল হান্নান, আবুল কালাম আজাদ প্রমুখ।

পরে সন্ধ্যায় এলাকার কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনায় প্রধান অতিথি গোলাম মোহাম্মদ সিরাজ এমপি বলেন, উন্নত জাতিতে পরিণত করতে হলে সবাইকে শিক্ষার পাশাপাশি ভাল মানুষ হিসেবে গড়ে তুলতে হবে। আলোচনাসভায় তিনি মত প্রকাশের স্বাধীনতা ক্ষুন্ন হয় এই কাজ থেকে বিরত থাকতে হবে উল্লেখ করে ক্লাবের সফলতা কামনা করেন।

এসময় সাবেক এমপি হেলালুজ্জাম তালুকদার লালু, কাহালু নন্দীগ্রাম এলাকার সংসদ সদস্য আলহাজ্ব মোশাররফ হোসেন, সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলী আজগর তালুকদার হেনাসহ এলাকার বিভিন্নস্তরের গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। রাতে বগুড়ার প্রসিদ্ধ কয়েকটি সংগঠন সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করে।

আপনার মতামত লিখুন :