শিবগঞ্জে দপ্তরী কর্তৃক ৫ম শ্রেণির  ছাত্রীকে ধর্ষন থানায় মামলা

rafel shahabrafel shahab
  প্রকাশিত হয়েছেঃ  08:32 PM, 12 February 2020

 শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধিঃ  বগুড়ার শিবগঞ্জে দপ্তরী কর্তৃক প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণির মেধাবী ছাত্রীকে ধর্ষন, থানায় মামলা, টাকার বিনিময়ে ধামাচাপা দেওয়ার চেষ্টা।
জানা যায়,  শিবগঞ্জ  উপজেলার  কিচক ইউনিয়নের চিইল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণির  মেধাবী ছাত্রীকে গত  ২২ জানুয়ারি স্কুল ছুটির কিছু পূর্বে সু-কৌশলে ওই বিদ্যালয়ের দপ্তরী হিমেল তাকে  বলে, স্যার তোমার সাথে কথা বললে এই বলে  স্কুল ব্যাগ রেখে দেয়।
বিদ্যালয় ছুটি হলে  হিমেল বিদ্যালয়ের অন্যান্য কক্ষ বন্ধ করে, ওই শিক্ষার্থীকে একটি শ্রেনি কক্ষে ঢুকে নিয়ে তাকে ধর্ষন করতে থাকে। এদিকে মেয়ে স্কুল থেকে ফিরতে দেরি হওয়ায় তার মা জোসনা বেগম মেয়ের সন্ধান করতে বিদ্যালয়ে পর্যন্ত আসেন। বিদ্যালয়ে  পৌছে তিনি মেয়ের আত্মচিৎকার শুনতে পান।
এসময় তিনি দরজা ধাক্কা দিলে ধর্ষক হিমেল কৌশলে পালিয়ে যায়। মেয়ের মা জোসনা বেগম ধর্ষকের বিচার চেয়ে গ্রামের মাতব্বর সহ বিভিন্ন স্থানে ধর্ণনা দিলেও তারা বিচার না করায় পরে তিনি নিরূপায় হয়ে শিবগঞ্জ থানায় ওই লম্পট ধর্ষকের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন। মামলা দায়ের করার পূর্বে ধর্ষক কিছু ভূয়া সাংবাদিক সহ বিভিন্ন প্রবাশালী ব্যক্তিদের মোটা অংকের টাকার বিনিময়ে বিষয়টি ধামাচাপা দেওয়ার চেষ্টা করলেও অবশেষে  মেয়ের পক্ষ থেকে থানায় ধর্ষকের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।
এ ব্যাপারে শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমানের সাথে কথা বললে তিনি বলেন, থানায় ধর্ষন মামলা নেওয়া হয়েছে, আসামীকে গ্রেফতার করার চেষ্টা চলছে।

আপনার মতামত লিখুন :