শিবগঞ্জে স্কুল ছাত্রীকে উত্যাক্ত করায় বখাটে যুবকে ভ্রাম্যমান আদালতে জেল

rafel shahabrafel shahab
  প্রকাশিত হয়েছেঃ  01:01 PM, 05 October 2020

শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার শিবগঞ্জের পাইলট বালিকা উ”চ বিদ্যালয়ের ৮ম শ্রেণীর ছাত্রীকে উত্যাক্ত করায় ভ্রাম্যমান আদালতে এক বখাটে যুবককে ১৫ দিনের জেল দেওয়া হয়েছে।

জানা যায় শিবগঞ্জ পৌরসভার কানুপুর গ্রামের মোঃ মুন্টু মিয়ার স্কুল পড়–য়া মেয়ে প্রতিদিন সকালে প্রাইভেটে পড়তে যাওয়ার সময় পথিমধ্যে বন্তেঘড়ি গ্রামের ধলু মিয়ার ছেলে বিপুল (১৮) জিয়াউল ইসলামের ছেলে ইমরান (১৮), সাহিদুল এর ছেলে সিয়াম (১৮), এবং একই গ্রামের মৃতঃ ছাত্তারের ছেলে আকাশ মেয়েটিকে রাস্তা ঘাটে একা পেয়ে আজে বাজে কথা বার্তা ও প্রেমের প্রস্তাব দিয়ে প্রতিনিয়ত উত্যাক্ত করে।

এরই ধারাবাহিকতায় গত শনিবার পাশের কপির জমিতে মেয়েটি তার বাবাকে পানি দিতে গেলে, উক্ত বখাটে ছেলে পেলে একা পেয়ে বিভিন্ন আজে বাজে কথা বলে এবং মোবাইল নাম্বার চায়।

একথাটি ধলু মিয়া জানারপর প্রতিবাদ করতে গেলে উক্ত বখাটে যুবকেরা ধলু মিয়াকে বেধরক মারপিট করে দ্রুত ঘটনা¯’ল ত্যাগ করে।

ঘটনার পরদিন ধলু মিয়া ও তার মেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে বিষয়টি অবগত করলে উপজেলা নির্বাহী কর্মকর্তার সহায়তায় শিবগঞ্জ ভারপ্রাপ্ত কর্মকর্তার কাছে লিখিত অভিযোগ করে।

অভিযোগ পাওয়া মাত্রই অফিসার ইনচার্জ এর নির্দেশে ০৪/১০/২০২০ তারিখে সোমবার শিবগঞ্জ থানা পুলিশ অভিযান চালিয়ে সহিদুল এর ছেলে সিয়ামকে ্আটক করে ভ্রাম্যমান আদালতে পাঠায়।

ভ্রাম্যমান আদালত সিয়ামকে ১৫ দিনের জেল প্রদান করে। এব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তার সাথে মুঠো ফোনে কথা বললে তিনি বলেন দন্ডবিধি আইনের ৫০৯ ধারায় ঐ যুবককে ১৫ দিনের জেল প্রদান করা হয়েছে।

আপনার মতামত লিখুন :