কমলগঞ্জে উপজেলা হাসপাতাল যেন রোগী তৈরির কারখানা

বার্তা বিভাগবার্তা বিভাগ
  প্রকাশিত হয়েছেঃ  06:14 PM, 02 July 2020

মোশারফ হোসেন কমলগঞ্জ(মৌলভীবাজার)প্রতিনিধি:মৌলভীবাজার জেলার কমলগঞ্জ উপজেলার ৫০শয্যার হাসপাতালটি যেন রোগী তৈরীর কারখানায় পরিনত হয়েছে। বৃহস্পতিবার দুপুর ১টায় হাসপাতালে গিয়ে দেখা যায়,হাসপাতালের ওয়ার্ড গুলোর অবস্থা খুবই জরাজীর্ণ।

নাম প্রকাশ না করার শর্তে রোগীরা অভিযোগ করে বলেন,এখনও পর্যন্ত (দুপুর ১টায়) রুম পরিস্কার করার জন্য কোন লোক আসেনি। এছাড়া ২ বেলার খাবার এক সাথে পরিবেশন করা হয়। তাই অনেকেই এক বেলার নষ্ট খাবার গুলো ডাষ্টবিনে ফেলে দিতে হয়। হাসপাতালের যে বিছানায় রোগী থাকার কথা সেখানে বিড়ালকে শুয়ে থাকতে দেখা যায়।

আরো দেখা যায়,রোগীদের ব্যবহার্য্য বাথরুম গুলো যেন ময়লা-আবর্জনার ভাগাড়। টয়লেটের অবস্থা আরো শোচনীয়। হাসপাতাল ভবনের চতুরপার্শ্বের ড্রেন, বিশেষ করে পেছনের দিক ও আবর্জনার ভাগাড়ে পরিনত হয়েছে। হাসপাতালটি অব্যবস্থাপনার কারনে নিজেই যেন রোগীতে পরিনত হয়েছে। সেবা নিতে আসা মানুষ এ সকল দূর্ভোগের কথা তুলে ধরে দ্রুত সমাধানের দাবী জানিয়েছেন।

কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. এম মাহবুবুল আলম ভূঁইয়া বলেন,হাসপাতালের ড্রেনে আমরা ময়লা ফেলে রাখি যা পৌরসভার লোকরা এসে নিয়ে যাবে।

খাবার প্রসঙ্গে বলেন,খাবারের মান ভালো তবে এক সাথে ২ বেলার খাবার দেয়া হয় তার কোন অভিযোগ পাইনি,তদন্ত ক্রমে ব্যবস্থা নেয়া হবে।

আপনার মতামত লিখুন :